"শামিম আহমেদ রনির" কাছে ফেসবুক স্টাটাসে অপুর প্রশ্ন



বিনোদন ডেস্কঃ দীর্ঘ দিনের আড়াল ভেঙে গত (১১ই এপ্রিল ২০১৭) বিকেলে একটি বেসরকারী টেলিভিশনের পর্দায় শাকিব খানের সঙ্গে নিজের বিয়ে ও সন্তানের খবর প্রকাশের পরেই গণমাধ্যম স্পটলাইটে উঠে আসে ঢালিউডের এই নাম্বার ওয়ান জুটির ব্যক্তিজীবনের খবর।

গণমাধ্যমে সরাসরি অনুষ্ঠানের মাধ্যমে স্ত্রী ও সন্তানের মর্যাদা প্রাপ্তি নাকি আলোচিত সিনেমা ‘রংবাজ’ এর নায়িকা হতে না পারার ক্ষোভের কারণে অপুর এই হঠাৎ আগমন? এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপুর ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

তবে সিনেমার নায়িকা নাকি সন্তানের স্বীকৃতি এ নিয়ে মঙ্গলবার রাত ৯টার দিকে তিনি নির্মিতব্য সিনেমা ‘রংবাজ’ এর নির্মাতা শামীম আহমেদ রনিকে উদ্দেশ্য করে ফেসবুকে একটি স্ট্যাটাস লিখেছেন। তার দেওয়া স্ট্যাটাসটি নিচে তুলে দেয়া হলোঃ 

জনাব 'শামীম আহমেদ রনি' একজন পরিচালক হিসাবে আমি আপনাকে শ্রদ্ধা করি এবং পছন্দ করি। আপনার 'বসগিরি' শিরোনামের একটা ছবিতে আমি চুক্তিবদ্ধ হয়েছিলাম। এই ছবির জন্য আমি প্রথম আলোর জন্য ফটোশুটও করেছি। এবং প্রস্তুতিও নিয়েছিলাম।

ছবি শুরু হওয়ার পূর্বে আমি জানতে পারি আমি সন্তানের মা হচ্ছি। ছবির ছেয়ে তখন আমার কাছে আমার অনাগত সন্তান বড় হয়ে যায়। আমি তখন আমার পাশের মানুষের পরামর্শ নিয়ে ইন্ডিয়া চলে যাই।

আমি যখন দেশে ফিরি স্বাভাবিক ভাবে আমার শারীরিক পরিবর্তন আসে। যাহ সদ্য সন্তান জন্ম নেওয়া নারীদের ক্ষেত্রে হয়। আমি অনেক খানি মুটিয়ে যাই। আমি আমার সন্তানকে সময় দিয়ে নিজেকে ফিট করার চেষ্টা চালিয়ে যাচ্ছিলাম।

সন্তানকে সময়, তার চিকিৎসা, তার ভবিষ্যৎ চিন্তা করে আমার জন্য জরুরী হয়ে যায় আমার সন্তানকে জনসম্মুখ্যে নিয়ে আসার।

তা ছাড়া আমি শারীরিক ভাবে এই মুহূর্তে চলচ্চিত্রে আসার জন্য কোনভাবে ফিট ছিলাম না। আমার বাচ্ছার বয়স সবেমাত্র ৬ মাস পেরিয়েছে। কোন মায়ের কাছে কি তার সন্তানের ছেয়ে কাজ বড় হতে পারে? তাহলে আমি কিভাবে সদ্য শুটিং শুরু ছবিতে অভিনয় করার জন্য ইস্যু তৈরি করবো।

আমি অপু বিশ্বাস আপনার কাছে এই প্রশ্নটা রাখলাম।

Post a Comment

0 Comments