আমি যা করেছি আমার সন্তানের মঙ্গলের জন্য করেছি - অপু বিশ্বাস



বিনোদন ডেস্কঃ শাকিব খানের ইস্যুতে বেশ হইচই চলছে সোশাল মিডিয়ায়। চিত্রনায়িকা অপু বিশ্বাস দীর্ঘদিন পর শিশু সন্তানসহ উপস্থিত হন টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের লাইভ অনুষ্ঠানে। সেখানে বোম ফাটান এই ঢাকাই ছবির নায়িকা অপু। শুধু শাকিব খানের সাথে যে বিয়েই হয়েছে তা নয় শাকিব খানের সন্তানের মাও হয়েছেন অপু বিশ্বাস।

কিন্তু (১২ ই এপ্রিল বুধবার ২০১৭) রাত ১০ টার দিকে তার ভক্তদের এবং সাংবাদিকদের উদ্দ্যেশে সোশাল মিডিয়া ফেসবুকে তার সন্তানকে উল্লেখ করে একটা স্টাটাস দেন, তার স্টাটাসের বিষয়টি ছিল, তিনি যা করেছেন তার সন্তানের মঙ্গল এবং ভবিষ্যৎ এর চিন্তা করেই করেছে। তার স্টাটাসটি নিচে উল্লেখ করা হলো।

স্টাটাসে ঢাকায় ছবির নায়িকা অপু বিশ্বাস বলেনঃ আমি যা করেছি আমার সন্তানের মঙ্গল এবং তার ভবিষ্যৎ এর চিন্তা করে করেছি। আমি আমার ভালো মন্দ চিন্তা করে করিনি। আমি তাকে বদ্ধ ঘরে আবদ্ধ করে রাখতে চাইনি। পৃথিবীর সুন্দর আলো-বাতাস তার গায়ে লাগিয়ে চলা-ফেরা করুক সেটা চেয়েছি। পর্যাপ্ত পরিমাণ আলো বাতাস এবং বিশুদ্ধ অক্সিজেন নিয়ে বেড়ে উঠুক সেটা চেয়েছি। 

পরিস্থিতি তাকে বের হতে বাঁধা দিচ্ছিলো। সে কোন পরিচয়ে বের হবে? তার সে পরিচয় নিশ্চিত করা আমার জন্য একজন মা হিসাবে জরুরি ছিলো। আজ সে পরিচয় নিশ্চিত হয়ে গেছে। আমি তাতেই খুশি।

আমি সৃষ্টি কর্তাকে ধন্যবাদ জানাই, আমাকে সুন্দর একজন স্বামী দিয়েছেন। সুন্দর সন্তান দিয়েছেন। এখন আমার স্বামী যে কারো সাথে অভিনয় করুক আমার আপত্তি নাই। আমি যেটা চেয়েছি আমি সেটা পেয়েছি।

যেসব সাংবাদিক, মিডিয়াকর্মী, আমার ভক্ত, সহকর্মী, আমাকে বুঝতে পেরেছিলেন, আমার অনুভূতি গুলো ফিল করতে পেরেছিলেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ধন্যবাদ সবাইকে।

Post a Comment

0 Comments