এলিয়েনরা আমাদের মধ্যেই রয়েছে : রবার্ট বিগেলো

অনলাইন ডেস্ক|
আন্তর্জাতিকঃ অনেকেই বিশ্বাস করেন যে এই বিশ্বব্রহ্মাণ্ডে আমরা একা নই। আমাদের মতই আরও একটা প্রাণীজগৎ নিশ্চয় আছে মহাকাশের কোনও না কোনও প্রান্তে। কিন্তু, তার কোনও স্পষ্ট প্রমাণ মেলেনি এখনও। তবু আমাদের একা হওয়ার সম্ভাবনা খুবই কম বলে ধরে নেওয়া হয়। অনেক বিজ্ঞানীও মনে করেন, এলিয়েনরা আছে আমাদের খুব কাছেই।
মার্কিন সংস্থা বিগেলো এরোস্পেসের কর্ণধার বিলিয়নেয়ার রবার্ট বিগেলো এক সাক্ষাৎকার দিতে গিয়ে বলেন, এলিয়েনরা আমাদের এসে দেখে গিয়েছে ইতোমধ্যেই। তিনি এও বিশ্বাস করেন যে এলিয়েনরা আমাদের মধ্যেই রয়েছে।
এলিয়েন নিয়ে বিগেলোকে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি নিশ্চিত। আমি জানি তাদের অস্তিত্ব আছে, আর তা প্রমাণ করার জন্য আমি বহি মিলিয়ন খরচ করেছিল, আরও করছি। ব্যক্তি হিসেবে আর কোনও আমেরিকান এই বিষয়ের জন্য আমার মত খরচ করেনি। 
তার কথা কিন্তু মোটেই ফেলে দেওয়ার মত নয়। শুধুমাত্র টাকা খরচই নয়, এলিয়েন নিয়ে গবেষণার জন্য অনেক কিছু করেছেন তিনি। নাসা ও স্পেস-এক্সের মত সংস্থার সঙ্গে একাধিক প্রজেক্টে হাত মিলিয়েছেন বিগেলো। এই বিলিয়নেয়ারের দাবি তার বাবা কোনও এক সময়ে লাস ভেগাসে খুব কাছ থেকে একটা ইউএফও দেখেছিলেন। আর সেইসময় থেকেই ভিনগ্রহী আছে বলে বিশ্বাস করতে শুরু করেন তিনি।
বিগেলোর মতে, আমাদের নাকের ডগা দিয়েই হেঁটে চলে গিয়েছে এলিয়েনরা। যদিও তার কথার কোনও বৈজ্ঞানিক প্রমাণ নেই। তাতেও কিছু যায় আসে না বিগেলোর। সুতরাং বলা যায় না, কোনোদিন বিগেলো হয়ত বলবেন ,’আগেই বলেছিলাম…’।

Post a Comment

0 Comments