কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার কাশিপুর গ্রামে এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় দুই কিশোরকে গাছের সাথে বেধে পিটুনি দেয়া হয়েছে ।

কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার কাশিপুর গ্রামে এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় দুই কিশোরকে গাছের সাথে বেধে পিটুনি দেয়া হয়েছে । গত শনিবার এই ঘটনাটি ঘটে । আহত ঐ দুই কিশোরকে কুড়িগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যার একটু আগে অনন্তপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী আবদুল কাদেরের মেয়ে বাড়িতে ফিরছিল। ফেরার সময় একই এলাকার ফজলুল হকের ছেলে হেলাল উদ্দিন (১৬) ও ভাগ্নে আলিমুল (১৭) নানা বাড়ি যাওয়ার সময় মেয়েটির সঙ্গে রাস্তায় দেখা হয়। এসময় তারা মেয়েটিকে উদ্দেশ্য করে অশালীন কথা বলে।
বাড়িতে গিয়ে ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানায়। তাৎক্ষণিকভাবে মেয়েটির বাবা আবদুল কাদের ও তার স্বজনরা মিলে ওই দুই কিশোরকে ধরে বাড়িতে নিয়ে যায়। এরপর তাদের গাছের সঙ্গে বেঁধে লাঠি দিয়ে পেটায়।
আর্তচিৎকার শুনে এলাকাবাসী সেখানে ছুঁটে যায়। পরে অচেতন অবস্থায় দুই কিশোরকে উদ্ধার করে পরিবারকে খবর দেয়। অবস্থার অবনতি হলে এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেয়া হয়।
এ ব্যাপারে ফুলবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) দুলাল হোসেন জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Post a Comment

0 Comments