রংপুরে দোকান কর্মচারীকে শ্বাসরোধে হত্যা

নাহিদ হাসান|
রংপুর, বদরগঞ্জ প্রতিনিধিঃ
আজ শনিবার (৮ ই এপ্রিল ২০১৭) বেলা ১১ টার দিকে রংপুরের বদগঞ্জ উপজেলার দামোদপুর ইউনিয়নের শেখেরহাটের সোলাইমান আলীর চায়ের দোকানে আকরাম আলী নামক (১৪) বছর বয়সের যুবকের লাশ উদ্ধার।

মৃত্যু আকরামের গলায় দড়ি পেচানো ছিল। বদরগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান প্রধান তিনি জানান, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

আকরামের বড়ভাই আনোয়ার আলী সাংবাদিকদের জানান, তারা দুই ভাই দৈনিক দুইবেলা খাওয়া-দাওয়া এবং ২০০ টাকা মজুরি দেওয়ার শর্তে সোলায়মানের চায়ের দোকানে তিনমাস ধরে কাজ করছিলেন। রাতে দোকানের ভেতরই ঘুমান দুই ভাই। “দোকানের মালিক ঠিকমতো মজুরি দেন না। টাকা চাইলে বকাবকি করেন। আমি দুই হাজার এবং আকরাম দেড় হাজার টাকা পায়। টাকা না দেওয়ায় আকরামকে রেখে আমি বৃহস্পতিবার বাড়ি চলে যাই। “শনিবার সকালে আকরামের মৃত্যুর খবর পেয়ে চলে আসি। টাকা চাওয়ায় মালিক সোলেমান আমার ভাইকে হত্যা করেছে।”

বদরগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান জানান, এ ঘটনার পর থেকে দোকানের মালিক সোলায়মান পলাতক রয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাবা আশরাফ আলী বাদী হয়ে দোকানের মালিক সোলায়মানকে একমাত্র আসামি করে হত্যা মামলা করেছেন বলে জানান ওমি আখতারুজ্জামান।

Post a Comment

0 Comments