খিলগাঁওয়ে যুবক, মতিঝিলে গৃহবধূর লাশ উদ্ধার

সারাদেশঃ ঢাকা রাজধানীর দুটি এলাকা থেকে আজ আলাদা সময়ে উদ্ধার হওয়া দুজনের লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পুরোনো ছবি রাজধানীর খিলগাঁও ও মতিঝিল এলাকা থেকে দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার (০৯ এপ্রিল ২০১৭) লাশগুলো উদ্ধার করা হয়। খিলগাঁও থেকে উদ্ধার হওয়া ব্যক্তির নাম আমিনুল ইসলাম স্বপন (৩৫)। আর মতিঝিল থেকে উদ্ধার হওয়া নারীর নাম নাজমা আক্তার (৪৫)। ময়নাতদন্তের জন্য লাশগুলো আজ বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে নেয় পুলিশ।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) সামসুল হক সুমন জানান, খিলগাঁও তিলপাপাড়া এলাকার ১৬ নম্বর রোডের ৯৯/এ নম্বর বাড়ির ছয় তলা ভবনের দ্বিতীয় তলা থেকে স্বপনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

স্বপনের পরিবারের বরাত দিয়ে এসআই আরো জানান, স্বপন শেয়ার ব্যবসায় জড়িত ছিলেন। আর্থিক ক্ষতির কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তাঁর মৃত্যুর কারণ জানা যাবে।

মতিঝিল থানার এসআই মনিবুর রহমান জানান,  মতিঝিল থানাধীন  দক্ষিণ কমলাপুরের একটি টিনশেড বাসা থেকে নাজমা আক্তারের লাশ উদ্ধার করা হয়। ওই নারীর ছেলে সিদ্দিক কাজ শেষে দুপুরে বাসায় ফিরে দেখেন, বাহির থেকে দরজায় তালা দেওয়া। পরে পুলিশের উপস্থিতিতে তাঁর কাছে থাকা আরেক চাবি দিয়ে দরজা খুলে দেখতে পান মায়ের লাশ।

এসআই আরো জানান, ওই নারীর শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন নেই। ঘটনার পর থেকে তাঁর  স্বামী জাকির হোসেনকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, ওই নারী মস্তিষ্কে রক্তক্ষরণজনিত নাকি অন্য কোনো কারণে মারা গেছেন, তা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে।

Post a Comment

0 Comments