মুসলিম হওয়ায় কেউ বাড়ি ভাড়া দিচ্ছে না হিন্দি অভিনেতাকে

অনলাইন ডেস্কঃ

বিনোদন ডেস্ক : শিল্পীর কোনও ধর্ম হয় না। এমনটাই এতদিন শুনে আসলেও বাস্তবের সঙ্গে এই মন্ত্রের ফারাক বার বার স্পষ্ট হয়েছে। সম্প্রতি এক বিরূপ অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন হিন্দি টেলিভিশন জগতের স্টার এজাজ খান।

একটি সাক্ষাত্কারে টিভির এই অতি পরিচিত এবং বিখ্যাত অভিনেতা জানিয়েছেন, গত ৮ মাস ধরে তিনি মুম্বাই শহরের বান্দ্রা অঞ্চলে একটি ফ্ল্যাট ভাড়া

নেওয়া চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু এখনও পর্যন্ত সেই চেষ্টা সফল হয়নি।

তার বক্তব্য ইসলাম ধর্মাবলম্বী হওয়ায় এবং তার পোষ্য কুকুর থাকার কারণেই কেউ তাকে ফ্ল্যাট ভাড়া দিতে রাজি হচ্ছেন না। তিনি জানান, ‘এখন যে ফ্ল্যাটে আমি থাকি সেটি ছেড়ে দিতে হবে খুব তাড়াতাড়ি। কিন্তু নতুন ফ্ল্যাট খুঁজতে গিয়ে খুবই তিক্ত অভিজ্ঞতা হয়েছে আমার। বান্দ্রার কোথাও এমন একটিও ফ্ল্যাট পাচ্ছি না, যেখানে আমার ধর্ম এবং আমার পোষ্যদের কথা না ভেবে কেউ আমাকে ভাড়া দেবেন।’

সেলিব্রেটি স্টেটাসও কাজে দিচ্ছে না এজাজ খানের ক্ষেত্রে। কেন্দ্রে বিজেপি সরকার ও মহারাষ্ট্রে শিবসেনা-বিজেপি জোট সরকার ক্ষমতায় আসার পর থেকে ধর্মীয় মেরুকরণ শুরু হয়েছে দেশটির বানিজ্যিক নগরী মুম্বাইয়েও।

Post a Comment

0 Comments