‘ধন্যবাদ মাশরাফি, ধন্যবাদ অধিনায়ক’

খেলাধুলাঃ মাশরাফির প্রতি ভালোবাসায় এবং তাকে ফিরিয়ে আনার দাবিতে অব্যহতভাবে প্রতিবাদ চালিয়ে যাচ্ছেন তার ভক্তরা। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গতকাল বিস্ময় প্রকাশ করে বলেছিলেন, কোনোদিন দেখিনি একজন ক্রিকেটার টি-টোয়েন্টি থেকে অবসর নিলে এত হইচই হয়! অন্য ক্রিকেটাদের থেকে মাশরাফির পার্থক্যটা এখানেই। ম্যাশ কেবল একজন ক্রিকেটার নন, মানুষ হিসেবে তিনি কোটি কোটি ক্রিকেটপ্রেমীদের আদর্শ। গতকালের মত আজ শনিবারও মিরপুরে দেখা গেল তার ভক্তদের ভালোবাসার প্রদর্শনী।

সোশ্যাল সাইট ফেসবুকের তিনটি গ্রুপ ‘দৌড়া বাঘ আইল’, ‘ক্রিকপ্লাটুন’ ও ‘ক্রিকেট ফ্রিক’ মিলে আজ বিকাল সাড়ে ৩টায় এই মানববন্ধনের ডাক দেয়। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সামনে ‘মাশরাফি ভালোবাসি’, ‘লাভ ইউ মাশরাফি’, ‘ধন্যবাদ মাশরাফি তোমার সাথে আছে বাংলাদেশ’, ‘মাশরাফি ইজ লাভ, মাশরাফি ইজ লাইফ’, ‘থ্যাঙ্ক ইউ ক্যাপটেন’—প্ল্যাকার্ড নিয়ে মানববন্ধনে আসেন ভক্তরা। জানালেন ম্যাশের প্রতি ভালোবাসা, সমর্থন আর তাকে টি-টোয়েন্টিতে ফিরিয়ে আনার দাবি।

ক্রিকেটপ্রেমীরা ম্যাশের আকস্মিক অবসরের পেছনে কোচ চন্দ্রিকা হাথুরুসিংহেকে দায়ী করেছে। তার ‘সিনিয়র হঠাও’ অভিযানের বলি হয়েছেন মাশরাফি-এমনটাই মত দিলেন মানববন্ধনে আসা বেশিরভাগ ক্রিকেটপ্রেমী। একই সঙ্গে কোচের অপসারণও চেয়েছেন তারা। ম্যাশকে ফিরিয়ে আনার প্রতিবাদে কেবল ঢাকা নয়; সিলেট, নড়াইল, দিনাজপুর, ময়মনসিংহ থেকে মানববন্ধনের খবর এসেছে।

Post a Comment

0 Comments