নতুন বাংলো কিনলেন সানি, দেখে ‘দিল হ্যায় পানি পানি

বিনোদন ডেস্কঃ সম্প্রতি ৩৬তম জন্মদিন পালন করলেন অভিনেত্রী সানি লিওনি। ৪ দিনের মধ্যে জন্মদিনের উপহার স্বরূপ বেভারলি হিলসে কিনলেন একটি চোখ ধাঁধানো বাংলো। তাও আবার বিখ্যাত হলিউড লেখা পাহাড় থেকে মাত্র ৫ মিনিটের দূরত্বে!

স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে যত্ন নিয়ে বাংলো সাজাতে এখন তিনি ব্যস্ত। এ অঞ্চলটি মুম্বইয়ের ব্রান্দ্রার মতো, যেখানে বিখ্যাত সব সেলিব্রিটিরা থাকেন। তাবড় হলিউড অভিনেতা-অভিনেত্রীদের বাংলোগুলি সব ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এখানে। সানির বাংলোয় ৫টি বেডরুম রয়েছে, একটি সুইমিং পুল, বড় একটা হোম থিয়েটার, সামনে সাজানো গোছানো একটা বাগান এবং আউটডোর ডাইনিং এরিয়া।

লস অ্যাঞ্জেলেস থেকে ফোনে ড্যানিয়েল বলেন, ‘সানি এবং আমি দীর্ঘ দিন ধরে এই বাংলোটি কিনতে চাইছিলাম। সদ্য আমরা বাংলোর পজেশন পেয়েছি। ইতালি, রোম, স্পেনে গিয়ে নানা ঘর সাজানোর জিনিস কিনে এখন সাজানো হচ্ছে বাংলো। আমার রুচি এবং ব্যক্তিত্ব ফুটিয়ে তুলবে বাংলোটি। সারা বিশ্বের বহু জায়গায় এর জন্য ঘুরেছি।’

শাহরুখ খান অভিনীত ‘রইস’ ছবিতে আইটেম নাম্বার ‘ল্যায়লা ম্যায় ল্যায়লা’-এ শেষবার দেখা গিয়েছিল সানিকে। আপাতত শেষ ২ সপ্তাহ ধরে তিনি লস অ্যাঞ্জেলেস একটি আন্তর্জাতিক প্রোডাকশনের সঙ্গে কাজে ব্যস্ত রয়েছেন। সানি অবশ্য মাঝে-মধ্যেই ক্যালিফোর্নিয়ায় যান। সেখানে লেক ফরেস্টে তাঁর একটি প্রোডাকশন অফিস রয়েছে এবং ক্যালিফোর্নিয়ায় তাঁর একটি বাড়িও রয়েছে।

Post a Comment

0 Comments