সারাদেশে ছাত্র-ছাত্রীদের কেবিনেট নির্বাচন ২০১৭

নাজির হোসেনঃ স্কুলজীবন থেকেই শিক্ষার্থীদের মধ্যে গণতন্ত্র চর্চার অভ্যাস গড়ে তোলার
লক্ষ্যে ছাত্র-ছাত্রীদের কেবিনেট নির্বাচন
২০১৭।

আজ বৃহস্পতিবার (৩০ মার্চ ২০১৭) সারাদেশ ব্যাপি স্কুল ছাত্র-ছাত্রীদের মদ্ধে গণতন্ত্র চর্চায় শুস্টুভাবে অনুস্টিত হয়েছে স্কুল কেবিনেট নির্বাচন। এ নির্বাচন সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত অনুস্টিত হয়।

সারাদেশের উচ্চ বিদ্যালয় গুলোর মদ্ধে উত্তর বঙ্গের অত্যিহবাহী রংপুর জেলার ৫ নং ওয়ার্ড খটখটিয়া উচ্চ বিদ্যালয়ে ১৬ জন প্রার্থিদের মদ্ধে বিজয় লাভ করেছেন ৫ শ্রেনীর ৮ জন প্রার্থী।  এবং ভোট শুস্টু ও সুন্দর ভাবে পরিচালনার জন্য দায়িত্যে ছিল স্কুলের অধ্যায়ন রত শিক্ষক বৃন্দ এবং বাছায় কৃত ছাত্রগণ।

বিজয় কৃত ছাত্র-ছাত্রীরা হলো ১. সাগর (১৩) ষষ্ট শ্রেনী (ক) শাখা। ২. মোঃ আবিদ হোসেন (১৫) সপ্তম শ্রেনী (ক) শাখা ৩. মোঃ ইয়াছিন আরাফাত (১৪) সপ্তম শ্রেনী শাখা (ক) ৪. মোঃ জাকারিয়া সুলতান (১৫) অস্টম শ্রেনী শাখা (ক) ৫. মোছাঃ আফছানা মিমি (১৫) নবম শ্রেনী (ক) শাখা। ৬. মোছাঃ মৌমিতা আক্তার মৌ (১৫) নবম শ্রেনী শাখা (ক)।  ৭. শ্রীঃ রাহুল দাস (১৬) দশম শ্রেনী শাখা (ক)। এবং প্রথম ক্যাপ্টেম মোছাঃ রঞ্জবিলা (১৭) দশম শ্রেনী শাখা (ক) এরা স্কুলের ক্যাবিনেট নির্বাচনে বিপল ভোটে জয় লাভ করেন, এবং বহিঃকার রত প্রার্থীদের নাম ঘোসনা করা হলো না।

পরিশেষে স্কুলের প্রধান শিক্ষক মোঃ আতোয়ার রহমান (মন্ডল) তাদের হাতে তাদের অর্জিত দায়িত্য তুলে দেন।

Post a Comment

0 Comments