শাহজাদপুরে জাতীয় যুব জোটের মানববন্ধন পালিত

শাহজাদপুর প্রতিনিধি : আজ সোমবার বিকেলে শাহজাদপুর পৌরসদরের মণিরামপুর বাজার মোক্ষদার মোড়ে জাতীয় যুব জোট শাহজাদপুর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

অবিলম্বে তিন লাখ ষাট হাজার সরকারি চাকুরীর শুন্যপদ পূরণ, শুন্যপদ পূরণে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনার বাস্তবায়ন, আউট সোর্সিং এর নামে সরকারি প্রতিষ্ঠানে ঠিকাদারি প্রথা বাতিল এবং আউট সোর্সিং এর নামে সরকারি টাকার লুন্ঠন বন্ধ ও ঘুষ ছাড়া চাকুরী প্রাপ্তির দাবিতে ওই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন শেষে সেখানেই সিরাজগঞ্জ জেলা যুব জোটের সহ-সভাপতি সায়েমুল ইসলাম শোভনের সভাপতিত্বে সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শাহজাদপুর উপজেলা জাসদ-এর সভাপতি শফিকুজ্জামান শফি।

ওই সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা জাসদ-এর সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান তুহিন। এ সময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা যুব জোটের যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল হোসেন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান লিটন, শাহজাদপুর উপজেলা যুব জোটের যুগ্ম-আহবায়ক আব্দুল আলীম, যুব জোট নেতা বিল্লু হোসেন প্রমূখ। এ সময় জেলা ও উপজেলা জাসদ নেতৃবৃন্দ এবং জেলা ও উপজেলা যুব জোটের নেতাকর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments